রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
 
vatirrani News
  • বিজ্ঞাপন

আপডেট: ৬:০২ অপরাহ্ন, ৩১ মে, ২০২০

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের ইঞ্জিনিয়ার নেসার উদ্দীনের অভিনন্দন

নিউজ ডেস্ক: এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন হাওর দিগন্ত অনলাইন পত্রিকার সম্পাদক ও হাইটেক আবাসন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নেসার উদ্দীন।রবিবার এক অভিনন্দন বার্তায় ইঞ্জিনিয়ার মোঃ নেসার উদ্দীন বলেন, "আজ ২০২০ সালের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এ উপলক্ষে পরীক্ষায় … বিস্তারিত » »

আপডেট: ৮:৫৬ পূর্বাহ্ন, ২৭ অক্টোবর, ২০১৯

শুভ জন্মদিন সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক

কিশোরগঞ্জ-৪ আসনের সাংসদ, ভাটির যুবরাজ, অষ্টগ্রাম, ইটনা ও মিটামইনে উন্নয়নের নতুন ধারার প্রবর্তক, কিশোরগঞ্জবাসীর প্রিয় মুখ, প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকের জন্মদিনে ভাটির রানি ও সম্পাদক গোলাম রসূলের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা। অষ্টগ্রাম, ইটনা ও মিটামইনে আপনার জনপ্রিয়তা সারাজীবন অটুট থাকুক। শুভকামনা।  … বিস্তারিত » »

আপডেট: ৩:০৯ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর, ২০১৯

ভাটির রানিতে প্রতিনিধি নিয়োগ

নিউজ ডেস্ক: জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ভাটির রানিতে কিছু সংখ্যক সংবাদ প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। অষ্টগ্রাম-ইটনা ও মিটামইন উপজেলায় অবস্থানরত সাংবাদিকতায় আগ্রহী নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন নাগরিকগণ এর জন্য আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে নিচের ঠিকানায়:এস.এম ফরহাদনির্বাহী সম্পাদক, ভাটির রানিমোবাইল: ০১৭৫৯ ৫১০৭৪০ইমেইল: smfarhad82@gmail.com … বিস্তারিত » »

আপডেট: ১১:২০ পূর্বাহ্ন, ৩১ ডিসেম্বর, ২০১৮

অভিনন্দন রেজওয়ান আহাম্মদ তৌফিক

কিশোরগঞ্জ-৪ আসনের সাংসদ, ভাটির যুবরাজ, অষ্টগ্রাম, ইটনা ও মিটামইনে উন্নয়নের নতুন ধারার প্রবর্তক, কিশোরগঞ্জবাসীর প্রিয় মুখ, প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা তৃতীয়বারের মত নির্বাচিত হওয়ায় ভাটির রানি ও সম্পাদক গোলাম রসূলের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন । অষ্টগ্রাম, ইটনা ও … বিস্তারিত » »

আপডেট: ৩:০৯ অপরাহ্ন, ২৯ ডিসেম্বর, ২০১৮

আগামীকাল সারা দিন নৌকা মার্কায় ভোট দিন

আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত হাওরে তৌফিক ভাই কর্তৃক বিদ্যুতায়নের ভিডিওটি দেখুন। … বিস্তারিত » »

আপডেট: ৫:২৭ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর, ২০১৮

'হাওরবাসীর জন্য আজীবন কাজ করে যেতে চাই'

অষ্টগ্রাম-ইটনা-মিটামইন হাওর এলাকার মানুষের জন্য আমি সারাজীবন কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত হাওরে তৌফিক ভাই কর্তৃক বিদ্যুতায়নের ভিডিওটি … বিস্তারিত » »

আপডেট: ৬:১৪ অপরাহ্ন, ২৩ ডিসেম্বর, ২০১৮

'শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন'

দেশকে আরো এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার সালাম নিন। আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক ও হাওর উন্নয়ন কর্মী।# তানভীর আলম জনি ভাই নির্মিত হাওরে তৌফিক ভাই কর্তৃক বিদ্যুতায়নের ভিডিওটি … বিস্তারিত » »

আপডেট: ১:২৩ অপরাহ্ন, ২০ ডিসেম্বর, ২০১৮

আওয়ামী লীগ জয়ী হলে দেশ হবে নিরাপদ ও শান্তির

উন্নত জীবনের সুরক্ষার জন্য প্রয়োজন একটি নিরাপদ, শান্তিপুর্ণ দেশ। পাশাপাশি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য প্রয়োজন দুর্নীতিমুক্ত প্রশাসন। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে গত দশ বছরে আওয়ামী লীগের কর্মকাণ্ড আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। এই ইশতেহারেও দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান ধরে রাখবে বলে আওয়ামী লীগ … বিস্তারিত » »

আপডেট: ৪:৩৪ অপরাহ্ন, ১৯ ডিসেম্বর, ২০১৮

'আমার গ্রাম আমার শহর'

বর্তমান সরকার প্রতিটি গ্রামকে শহরে উন্নীত করার কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করবে।বাংলাদেশ আওয়ামী লীগ বরাবরই গ্রামকে উন্নয়ন ও সমৃদ্ধির কেন্দ্রীয় দর্শন হিসেবে বিবেচনা করে এসেছে। স্বাধীন দেশে জাতির পিতা সংবিধানের ১৬ অনুচ্ছেদে নগর ও গ্রামের বৈষম্য ক্রমাগতভাবে দূর করার উদ্দেশে কৃষিবিপ্লবের বিকাশ, গ্রামাঞ্চলে বৈদ্যুতিকরণের ব্যবস্থা, কুটিরশিল্প … বিস্তারিত » »

আপডেট: ৪:১৫ অপরাহ্ন, ১৮ ডিসেম্বর, ২০১৮

'আওয়ামী লীগ সরকার পরিচালনার দায়িত্ব পেলে জনগণ কিছু পায়'

‘আমরা কথায় নয়, কাজে বিশ্বাস করি। আওয়ামী লীগ সরকার পরিচালনার দায়িত্ব পেলে জনগণ কিছু পায়, সাধারণ মানুষের জীবন-জীবিকা ও সমৃদ্ধির সকল সুযোগ এবং সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়।’ আসন্ন নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ অব্যাহত রাখুন।নিবেদক: প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিকপ্রচারে: গোলাম রসূল, সাংবাদিক … বিস্তারিত » »

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM